Home » , , » ঠাকুরগাঁওয়ে সাংবাদিক পেটানো ছাত্রলীগ ক্যাডারদের গ্রেপ্তার দাবি

ঠাকুরগাঁওয়ে সাংবাদিক পেটানো ছাত্রলীগ ক্যাডারদের গ্রেপ্তার দাবি

Written By Unknown on Saturday, January 8, 2011 | 9:45 PM

ঠাকুরগাঁওয়ে সংবাদ সংগ্রহ করার সময় কালের কণ্ঠের নিজস্ব প্রতিবেদক আলী আহসান হাবীবসহ দুই সাংবাদিকের ওপর হামলাকারী ছাত্রলীগ ও যুবলীগ ক্যাডারদের গ্রেপ্তার ও বিচারের দাবি জানিয়েছেন স্থানীয় সাংবাদিক ও সংবাদকর্মীরা। এ জন্য প্রশাসনকে ২৪ ঘণ্টার সময়সীমা বেঁধে দেওয়া হয়েছে।

গতকাল শনিবার সন্ধ্যায় শহরের চৌরাস্তা মোড়ে আয়োজিত এক প্রতিবাদ সভা থেকে এ ঘোষণা দেওয়া হয়। ওই সময়ের মধ্যে সন্ত্রাসীদের গ্রেপ্তার করা না হলে বৃহত্তর আন্দোলন কর্মসূচির ডাক দেওয়া হবে বলেও হুঁশিয়ারি দেন সাংবাদিকরা।
ছাত্রলীগ ও যুবলীগ ক্যাডারদের হামলার প্রতিবাদে ওই সভা থেকেই কালো ব্যাজ ধারণ করা হয়। তিন দিন ধরে এ কর্মসূচি চলবে। আজ রবিবার সকাল ১১টায় জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবি জানিয়ে স্মারকলিপি দেওয়া হবে।
ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি আখতার হোসেন রাজার সভাপতিত্বে ক্লাবের সাধারণ সম্পাদক লুৎফুর রহমান মিঠু, ডেইলি সানের সাংবাদিক সৈয়দ মেরাজুল হোসেন, ইত্তেফাকের আবদুল লতিফ, প্রথম আলোর মজিবর রহমান, ডেইলি স্টারের রুবায়েত, নয়া দিগন্তের গোলাম সারোয়ার সম্রাট, বৈশাখী টিভির ফজলে ইমাম বুলবুল, ডেসটিনির মাসুদ বিপ্লব, প্রেসক্লাবের সাবেক সভাপতি এনামুল হক প্রমুখ সভায় বক্তব্য দেন।
গত শুক্রবার সন্ধা সাড়ে ৬টায় শহরের কলেজপাড়ার বিএনপি সমর্থিত মেয়র পদপ্রার্থী গোলাম সারোয়ার রঞ্জুর নির্বাচনী অফিসে হামলা করে ছাত্রলীগ ও যুবলীগ ক্যাডাররা। এ সময় ছবি তোলায় ক্যাডাররা আহসান হাবীব এবং দিগন্ত টেলিভিশনের প্রতিনিধি হারুন অর রশিদকে বেধড়ক পেটায়।

0 comments:

Post a Comment

 
Support : Dhumketo ধূমকেতু | NewsCtg.Com | KUTUBDIA @ কুতুবদিয়া | eBlog
Copyright © 2013. Edu2News - All Rights Reserved
Template Created by Nejam Kutubi Published by Darianagar Publications
Proudly powered by Dhumketo ধূমকেতু