Home » , , , » ‘আত্মহত্যার’ ব্যাখ্যা দিলেন এরশাদ, বললেন আমি অনড়

‘আত্মহত্যার’ ব্যাখ্যা দিলেন এরশাদ, বললেন আমি অনড়

Written By Unknown on Friday, December 6, 2013 | 2:21 AM

সকালের নাস্তা সেরে পত্রিকায় চোখ বুলানোর পরপরই নেমে এলেন বাসার নিচে। সেখানে অপেক্ষমান গণমাধ্যমের সংবাদকর্মীরা। চেহারায় অনেকটা আত্মবিশ্বাসী ভাব।
জানালেন নিজের অনড় অবস্থানের কথা। ব্যাখ্যা দিলেন ‘আত্মহত্যার হুমকির’। জাতীয় পার্টির চেয়ারম্যান এরশাদ বলেন, ‘আত্মহত্যার’ বিষয়ে আমি যে বক্তব্য দিয়েছি তা গণমাধ্যমে সঠিকভাবে আসেনি। আমি বলেছিলাম, র‌্যাব-পুলিশ দিয়ে আমাকে তুলে নিয়ে সিদ্ধান্ত বদলের চেষ্টা করানো হতে পারে। এমনটি করলে আমি আত্মহত্যা করবো। এমন আশঙ্কা থেকেই আমার দৃড়তা বোঝাতে আমি এটি বলেছি। গণমাধ্যমে এটি সঠিকভাবে আসেনি। এরশাদ নির্বাচন পদ্ধতির পরিবর্তন দাবি করে বলেন, নির্বাচন পদ্ধতির পরিবর্তন আনতে হবে। মানুষ মার্কাকে নয়, দলকে ভোট দেবে। তা না হলে কালো টাকার মালিক, সন্ত্রাসী, অস্ত্রধারীরা সংসদে আসবে। সকাল সোয়া ১১টায় ব্রিফ করার পরপরই দলের মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এরশাদের প্রেসিডেন্ট পার্কের বাসায় যান। এরশাদের ঘনিষ্ট সূত্র বলছে, নিজের অনড় সিদ্ধান্তের বিষয়টি দেশজুড়ে প্রশংসা পেয়েছে। দলের নেতাকর্মী এবং ভক্তরা উজ্জিবিত। তারা রাতভর তার বাসা পাহারা দিয়েছে। সুধীজনরা ফোন করে এরশাদকে ধন্যবাদ জানাচ্ছেন। এতে আত্মবিশ্বাস ও সাহস ফিরেছে সাবেক এই প্রেসিডেন্টের। তিনি যে কোন মূল্যে তার অবস্থান ধরে রাখতে চান। তার এ অবস্থানে নিজের দল সাধারণ মানুষের সঙ্গে বিরোধী দলের নেতাকর্মীরাও প্রশংসা করছেন।

0 comments:

Post a Comment

 
Support : Dhumketo ধূমকেতু | NewsCtg.Com | KUTUBDIA @ কুতুবদিয়া | eBlog
Copyright © 2013. Edu2News - All Rights Reserved
Template Created by Nejam Kutubi Published by Darianagar Publications
Proudly powered by Dhumketo ধূমকেতু