Home » » শীতলক্ষ্যায় একে একে মিলল ছয় লাশ

শীতলক্ষ্যায় একে একে মিলল ছয় লাশ

Written By setara on Wednesday, April 30, 2014 | 8:16 AM

নারায়ণগঞ্জে শীতলক্ষ্যা নদীতে আজ বুধবার পর পর ছয়টি লাশের সন্ধান মিলেছে। এঁদের মধ্যে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলর নজরুল ইসলামসহ একই সময়ে অপহৃত চারজনের লাশ শনাক্ত করা হয়েছে। গত রোববার ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড থেকে অপহৃত হন কাউন্সিলর নজরুল, জ্যেষ্ঠ আইনজীবী চন্দনকুমার সরকারসহ সাতজন। আজ শীতলক্ষ্যা নদীতে ছয়টি লাশ ভেসে উঠে। এঁদের মধ্যে চারজনকে শনাক্ত করেছেন নিহতদের পরিবারের সদস্যরা।

যে চারজনের লাশ শনাক্ত করা হয়েছে তাঁরা হলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলর নজরুল ইসলাম, তাঁর গাড়িতে থাকা তাজুল ইসলাম ও মনিরুজ্জামান স্বপন এবং আইনজীবী চন্দন সরকারের গাড়িচালক ইব্রাহিম। তবে এখনো খোঁজ মেলেনি নজরুলের গাড়িচালক জাহাঙ্গীর ও জ্যেষ্ঠ আইনজীবী চন্দনকুমার সরকারের।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার মোরশেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, নজরুলের লাশ শনাক্ত করেন তাঁর ভাই আবদুস সালাম, স্বপনের লাশ শনাক্ত করেন তাঁর ভাই রিপন, ইব্রাহিমের লাশ শনাক্ত করেন তাঁর ভাই আবু বকর এবং তাজুলের ভাই আনিস তাঁর লাশটি শনাক্ত করেন।

এর আগে আজ বুধবার দুপুরে বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়ন এলাকায় শীতলক্ষ্যা নদীতে প্রথমে তিনটি লাশ ভেসে ওঠে। পরে আরও তিনটি লাশের সন্ধান মেলে সেখানে। বন্দর থানার ওসি এর আগে জানিয়েছিলেন, স্থানীয় লোকজন কলাগাছিয়া ইউনিয়ন এলাকায় শীতলক্ষ্যা নদীতে তিনটি লাশ ভেসে ওঠার খবর পুলিশকে জানান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ তিনটি উদ্ধার করে। লাশগুলো পচে গন্ধ বের হচ্ছে। পরে আরও তিনটি লাশের সন্ধান পাওয়া যায়।

0 comments:

Post a Comment

 
Support : Dhumketo ধূমকেতু | NewsCtg.Com | KUTUBDIA @ কুতুবদিয়া | eBlog
Copyright © 2013. Edu2News - All Rights Reserved
Template Created by Nejam Kutubi Published by Darianagar Publications
Proudly powered by Dhumketo ধূমকেতু