Home » , » আলিশাকে নিয়ে ৫ ছবি

আলিশাকে নিয়ে ৫ ছবি

Written By Unknown on Monday, December 2, 2013 | 7:46 AM

একুশে পদকপ্রাপ্ত পরিচালক চাষী নজরুল ইসলামের হাত ধরে চলচ্চিত্রে আসা আলোচিত মডেল আলিশাকে নিয়ে ৫ ছবি নির্মাণের পরিকল্পনা গ্রহণ করেছে নতুন প্রযোজনা সংস্থা কার্নিভাল মোশন পিকচার্স।
এর স্বত্বাধিকারী গিয়াস উদ্দিন মুরাদ। পরিকল্পনা অনুযায়ী প্রথম ছবিটি নির্মাণ করছেন চাষী নজরুল ইসলাম। ছবির নাম ‘অন্তরঙ্গ’। আজ সন্ধ্যায় এফডিসির ৩ নম্বর ফ্লোরে মহরতের মাধ্যমে ‘অন্তরঙ্গ’ ছবির শুটিং শুরু করবেন পরিচালক। সেই সঙ্গে ছবি নির্মাণে যাত্রা শুরু করবে কার্নিভাল মোশন পিকচার্স। এফডিসিতে একটি ক্লাব ড্যান্সের শুটিং শেষে পরিচালক চাষী নজরুল ইসলাম ইউনিট নিয়ে চলে যাবেন কক্সবাজারে। এ ছবিতে আলিশার নায়ক ইমন। একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন দিতি। ইমন ও আলিশা চাষী নজরুল ইসলামের ‘ভুল যদি হয়’ ছবির মাধ্যমে প্রথম জুটি বাঁধেন। এ ছবিটির কাজ এখন শেষ পর্যায়ে। কার্নিভাল মোশন পিকচার্সের দ্বিতীয় ছবিটি পরিচালনা করবেন শাহিন-সুমন। এ ছবির নাম ‘মিয়া বিবি রাজি’। ছবিতে আলিশার নায়ক সাইমন। আরও থাকবেন সাদেক বাচ্চু, শাকিলা, মিশা সওদাগর এবং এটিএম শামসুজ্জামান। কার্নিভাল মোশন পিকচার্সের আরও দুটি ছবি পরিচালনা করবেন সোহানুর রহমান সোহান ও জাকির হোসেন রাজু। পাঁচ নম্বর ছবিটি ইফতেখার চৌধুরীর পরিচালনা করার সম্ভাবনা রয়েছে। ইউরোকোলার বিজ্ঞাপনচিত্রের মডেল হিসেবে আলোচনায় চলে আসা আলিশা প্রধানের স্বপ্নজুড়ে কেবল সিনেমা। ভাল মানের ছবিতে নতুনরূপে নিজেকে উপস্থাপন করে চলচ্চিত্র শিল্পে জায়গা করে নেয়ার জন্য মনেপ্রাণে প্রস্তুত আলিশা বলেন, একসঙ্গে পাঁচ ছবির ঘোষণা যে কোন শিল্পীর জন্য বিশাল একটা ব্যাপার। আমার মতো নতুনের জন্য তো আরও বড় একটা সৌভাগ্যের বিষয়। আমি কার্নিভাল মোশন পিকচার্সের প্রতি কৃতজ্ঞ যে তারা আমাকে এতো বড় সুযোগ দিয়েছেন। আমি আমার সর্বোচ্চ মেধা দিয়ে সুযোগগুলো কাজে লাগানোর মাধ্যমে আমার স্বপ্নের চলচ্চিত্র শিল্পে নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমার বিশ্বাস আমি তা পারবো।

0 comments:

Post a Comment

 
Support : Dhumketo ধূমকেতু | NewsCtg.Com | KUTUBDIA @ কুতুবদিয়া | eBlog
Copyright © 2013. Edu2News - All Rights Reserved
Template Created by Nejam Kutubi Published by Darianagar Publications
Proudly powered by Dhumketo ধূমকেতু