Home » , , » বিএনপি ‘টোপ’ গিললে আমি রাজনীতি ছেড়ে দেবো

বিএনপি ‘টোপ’ গিললে আমি রাজনীতি ছেড়ে দেবো

Written By Unknown on Friday, December 20, 2013 | 4:23 AM

সমঝোতা হলে দশম সংসদ ভেঙে নির্বাচন দেয়ার বক্তব্যকে ‘টোপ’ বলে মন্তব্য করেছেন বিকল্পধারার চেয়ারম্যান ড. একিউ এম বদরুদ্দোজা চৌধুরী।
তিনি বলেছেন, বিরোধী দল এ টোপ গ্রহণ করবে না। যদি করে তাহলে আমি রাজনীতি ছেড়ে দেবো। বিকালে জাতীয় পার্টির একাংশের সম্মেলনে আমন্ত্রিত অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। জাতীয় প্রেসক্লাবে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে কাজী জাফর আহমেদকে চেয়ারম্যান ও গোলাম মসিহকে মহাসচিব করে কমিটি গঠন করা হয়। সরকারের নির্বাচন আয়োজনের সমালোচনা করে বি চৌধুরী বলেন, ১৫৪ সিটে ভোট দেয়ার অধিকার নেই। এটি কোন ধরনের নির্বাচন। এ ধরনের নির্বাচন মানুষ চায় না। তিনি বলেন, এমন কোন রাজনৈতিক নজির নেই যে কোন দেশের সরকার বিরোধী দলের একটি কথাও শুনেনা। আর যারা বিরোধী দলের একটি কথাও মানে না তারাতো গণতন্ত্রও মানে না। যদিও প্রধানমন্ত্রী গণতন্ত্রের ভাষা বুঝেন না। অনুষ্ঠানে বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী বলেন, রক্তে মাধ্যমে বাংলাদেশের জন্ম হয়েছে। যে কোন জিনিসের জন্ম রক্ত ছাড়া হয় না। জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদকে হাসপাতালে আটকে রাখার সমালোচনা করে বলেন, এতে সেনা বাহিনীরও বদনাম হচ্ছে।

সভাপতির বক্তব্যে কাজী জাফর আহমেদ বলেন, জাতীয় পার্টি গণতন্ত্র রক্ষার আন্দোলনে শরিক হবে। বিরোধী জোটের আন্দোলনে শরিক হওয়ার বিষয়ে শিগগির দলের প্রেসিডিয়ামের বৈঠকে সিদ্ধান্ত হবে।

0 comments:

Post a Comment

 
Support : Dhumketo ধূমকেতু | NewsCtg.Com | KUTUBDIA @ কুতুবদিয়া | eBlog
Copyright © 2013. Edu2News - All Rights Reserved
Template Created by Nejam Kutubi Published by Darianagar Publications
Proudly powered by Dhumketo ধূমকেতু